বনধ ঘিরে ব‍্যহত জনজীবন : রাস্তা উপরে টায়ারে আগুন ধরিয়ে অবরোধ

25th November 2020 12:02 pm অনান‍্য
বনধ ঘিরে ব‍্যহত জনজীবন : রাস্তা উপরে টায়ারে আগুন ধরিয়ে অবরোধ


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) :  চলতি মাসের একুশে তারিখে কাঞ্চনপুরের রিয়াং শরণার্থী ইস্যু নিয়ে ফায়ারম্যান বিশ্বজিৎ দেববর্মার মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে TPF দলের ডাকা বারো ঘণ্টার ত্রিপুরা বন্ধের জের তেলিয়ামুড়া মহকুমায় ও। তেলিয়ামুড়া ত্রিশাবাড়ি স্থিত রেল স্টেশনের সামনে টিপিএফ দলের কর্মী সমর্থকরা খোয়াই- তেলিয়ামুড়া সড়ক পথ অবরোধ করে বসে। গাড়ির টায়ার জ্বালিয়ে তারা তাদের বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। তাদের মূলত দাবি ফায়ারম্যান বিশ্বজিৎ দেববর্মার মৃত্যুর সাথে জড়িত প্রকৃত দোষীদের চিহ্নিত করে অবিলম্বে শাস্তি অথবা ফাঁসি দেওয়া হোক।  এই ঘটনাকে কেন্দ্র করে তেলিয়ামুড়া ত্রিশাবাড়ি রেলস্টেশন সংলগ্ন এলাকা পরিস্থিতি উত্তপ্ত। ঘটনাস্থলে মোতায়ন করা হয়েছে প্রচুর সংখ্যক পুলিশ ও টিএসআর বাহিনী। এলাকাজুড়ে থমথমে ভাব বিরাজ করছে।
          কিন্তু, এই বন্ধের ফলে বিপাকে অনেক রোগী থেকে শুরু করে যাত্রী সাধারণ। সেই সাথে আসাম আগরতলা জাতীয় সড়কেও টিপিএফ দলের কর্মী সমর্থকরা পথ অবরোধ করে। চম্পক নগর স্থিত মাধববাড়ি এবং আঠারোমুড়া পাহাড়ের ৩৬ মাইল এলাকায় টিপিএফ দলের কর্মী সমর্থকরা বিক্ষোভ প্রদর্শন করতে থাকে।





Others News

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : প্রায় এক কো‌টি টাকার নেশা জা‌তীয় ইয়াবা ট‌্যাব‌লেট সহ ক‌রিমগ‌ঞ্জের বাবা হো‌টেল সংলগ্ন মোবারকপু‌রে ধরা পড়ল দুই যুবক।এক গোপন খব‌রের ভি‌ত্তি‌তে তা‌দের‌কে এক‌টি ছোট গা‌ড়ি স‌মেত আটক ক‌রে স্থানীয় সীমান্তরক্ষীর সাত ব‌্যা‌টে‌লিয়‌নের জওয়ানরা।এএস(শূণ‌্য এক)এলসি(আট দুই ছয় নয়)নম্ব‌রের গাড়ীত তল্লা‌শি ক‌রে কু‌ড়ি হাজার ইয়াবা ট‌্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য প্ৰায় এক কোটি টাকার মত হ‌বে ব‌লে বিএসএফ সু‌ত্রে প্রকাশ।ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে বরপেটা জেলার ইসমাইল আলী ও হোসেন আলী মিরধা।বৰ্তমানে ধৃত‌দের জেলা সদর থানায় আট‌কে রে‌খে টানা জিঙ্গাসাবাদ চালা‌চ্ছে পু‌লিশ।